সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির শপথ গ্রহণ

মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির শপথ গ্রহণ

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ এর নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এবং শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির। বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনার ড. মোঃ আনিসুর রহমান আনিছ ও মোঃ মাহফুজ রেজা এবং শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক ড. পিনাকী দে।

শপথ গ্রহণ করেন নব-নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সহ-সভাপতি আবু সাঈম মোহাম্মদ দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক ড. মোঃ মাসুদার রহমান, কোষাধ্যক্ষ ড. সৈয়দ মওদুদ-উল-হক, যুগ্ম-সম্পাদক গৌরাঙ্গ কুমার পাল, দপ্তর সম্পাদক মোঃ আওরঙ্গজেব আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার আহমেদ, শিক্ষা ও গবেষণা সম্পাদক কাউসার আহমেদ, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক খান মোঃ মূর্তজা রেজা লিংকন, নির্বাহী সদস্য ১ম মোঃ দেলেয়ার হোসেন, ২য় শাকিল মাহমুদ শাওন, ৩য় ড. মোঃ আশরাফ আলী, ৪র্থ কাজী মেসবাহ উদ্দিন আহমদ, ৫ম ইশরাত জাহান ইরা এবং ৬ষ্ঠ ড. মোঃ রোস্তম আলী।

উল্লেখ্য, নব-নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন এই নিয়ে পরপর তিনবার শিক্ষক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840